টেকনাফে থেমে নেই ইয়াবা পাচার: যুবকদের সাথে পাল্লা দিয়ে মাদক কারবারে বৃদ্ধরা

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল •


টেকনাফ মাদকদ্রব্য অফিসে কর্মরত সদস্যরা মাদক বিরোধী পৃথক দুটি অভিযান পরিচালনা করে ২ হাজার ইয়াবা উদ্ধার এবং এক মাদক কারবারীকে আটক করেছে।

সত্যতা নিশ্চিত করে টেকনাফ মাদকদ্রব্য অধিদপ্তরে সহকারী পরিচালক সিরাজুল মুস্তফা (মুকুল) জানান, গোপন সংবাদের তথ্য অনুযায়ী, ১১ডিসেম্বর(শুক্রবার) সকাল সাড়ে ১১টার দিকে টেকনাফ মাদকদ্রব্য অফিসে কর্মরত চৌকষ পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান’র নেতৃত্বে একটি দল টেকনাফ-টু-কক্সবাজারগামী পালকী নামক যাত্রীবাহি একটি গাড়ীতে তল্লাশী অভিযান পরিচালনা করে হ্নীলা রঙ্গিখালী এলাকার মৃত কাসেম আলীর পুত্র ১হাজার ইয়াবাসহ মকবুল আহাম্মদ (৫১) কে আটক করে।

অপরদিকে একই দিন বিকাল ৪টার সময় টেকনাফ সদর ইউনিয়ন ৫নং ওয়ার্ড মহেশখালীয়া পাড়া এলাকার মৃত ছৈয়দুর রহমান’র পুত্র মাদক ব্যবসায়ী নুরুল আলম (৩৫)’র বসতবাড়ী থেকে ১হাজার ইয়াবা উদ্ধার করে। উক্ত অভিযানে কাউকে আটক করতে না পারলেও উদ্ধারকৃত ইয়াবা গুলোর সাথে জড়িত থাকার অপরাধে বাড়ির মালিক নুরুল আলমকে পলাতক আসামী করা হয়েছে বলে জানান তিনি।

তিনি আরো বলেন,ইয়াবাসহ আটক ও পলাতক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।###